নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীর ফরহাদাবাদে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

হাটহাজারীর ফরহাদাবাদে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ড পশ্চিম মন্দাকিনী এলাকার মোজাফফর চৌধুরী বাড়ির ইউসুফের বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ৮টার দিকে ঘরে প্রবেশ করলে তারা সব আসবাবপত্র তছনছ চুরির ঘটনা নিশ্চিত হয়।

পরিবারের দাবি সোমবার মধ্যে রাত ১টা থেকে ৪টা দিকে ঘরে এই চুরির ঘটনা ঘটেছে। এই চোরের দল নগদ ৪ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের প্রবাসী মোরশেদের ছোট ভাই মাসুদ।

প্রবাসীর ছোট ভাই মাসুদ বলেন, সোমবার সন্ধ্যা ৭ টার দিকে আমাদের পার্শ্ববর্তী এক আত্মীয়ের বাড়িতে যাই। তখন ঘরে আর কেউ ছিলো না। আত্মীয়ের বাড়ি থেকে আজ মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে বাড়িতে এসে ঘরে ঢুকে দেখি ঘরের সব আসবাবপত্র তছনছ অবস্থায় রয়েছে। এরপর দেখতে পাই আলমিরায় রাখা ৪ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার এবং ১টি এন্ড্রয়েড ফোন নেই। ঘরের জানালা কেটে ঘরে ঢুকে তাঁরা। এরপর ঘরের প্রতিটি কক্ষে থাকা আলমিরা, ওয়ারড্রব ভেঙে তছনছ করে সব ফেলে দেয়।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, চুরির খবর আমরা জানি না। এই বিষয়ে থানায় এখনো কোনো জানানো হয়নি।

উল্লেখ, গত কিছু দিন আগে হাটহাজারী বড় মাদ্রাসার পেছনের একটি বাড়িতেও চুরির ঘটনা ঘটে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com